সকল মেনু

ছুটি শেষেও দেশে ফিরছে না সৈয়দ আশরাফ

2bb24ed0e7d550a25391c615fdf49ef9-5829634c9c7a0হটনিউজ২৪বিডি.কম : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং সদ্য সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এখনও দেশে ফেরেননি।

গত ২৯ অক্টোবর স্ত্রীর অসুস্থার কারণ দেখিয়ে ১৫ দিনের ছুটি নিয়ে লন্ডনে যান তিনি। সেই অনুযায়ী গত ১৩ নভেম্বর তার দেশে ফেরার কথা থাকলে তিনি ফেরেনি। আগামী ২২ নভেম্বর দেশে ফেরার একটা সম্ভবনা আছে বলে একটি সূত্রে জানা গেছে।

তবে আওয়ামী লীগের অপর একটি সূত্রে জানা গেছে, সাধারণ সম্পাদক পদ হারানো এবং স্ত্রীর অসুস্থার কারণে তার দেশে ফেরার বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছে না।

গত ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক পদ থেকে বাদ পড়েন সৈয়দ আশরাফ। তার জায়গায় নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হন দলের সভাপতিম-লীর সদস্য ওবায়দুল কাদের।

এদিকে, দেশে না থাকার কারণে আওয়ামী লীগের নতুন কমিটি গঠন হওয়ার দুটি কার্যনির্বাহী কমিটি অনুষ্ঠিত হলে সৈয়দ আশরাফুল ইসলাম একটিতে উপস্থিত থাকতে পারেনি।

গত ৩ অক্টোবর লন্ডনে সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রীর অপারেশন হয়। নতুন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সৈয়দ আশরাফের স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top