সকল মেনু

বগুড়ায় দুই ট্রাকের সংঘর্ষ, ৫ পুলিশসহ নিহত ৭

f2ed134179fdd4073687c4ba500aa8af-accidentহটনিউজ২৪বিডি.কম : বগুড়ার শেরপুরের মহিপুর বাজার এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ ৭ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত ৬ জন। শনিবার রাত ১টা ১০ মিনিটে এ সংঘর্ষ হয়।

তাৎক্ষণিকভাবে নিহত ৭ জনের মধ্যে ৬ জনের নাম জানা গেছে। তারা হলেন- শাহজাহান ফকির (৩৩), প্রণব রায় (৩২), আলমগীর হোসেন (৩৩), সোহেল (৩২), শামসুল হক (৩২) ও পুলিশের পরিচ্ছন্নকর্মী শ্যামল দত্ত (৪৫)। এদের মধ্যে শাহজাহান, আলমগীর ও শ্যামলসহ ৪ জন ঘটনাস্থলেই মারা যান।

আহত ৬ জনের মধ্যে ৪ জনের নাম জানা গেছে। তারা হলেন- পুলিশ সদস্য মনোয়ার (৩০) ও মশিউর রহমান (৩৫), ফজলুল হক (৪৫) এবং মিজান (২৫)। আহতদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা মহাসড়কে যানচলাচল বিঘ্নিত হয়।

বগুড়ার শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘কুড়িগ্রাম পুলিশ লাইন্সের কয়েকজন পুলিশ সদস্য একটি ভাড়া ট্রাকে (খুলনা মেট্রো-উ-১১-০০৯২) পোশাকসহ অন্যান্য মালামাল আনতে ঢাকায় যাচ্ছিলেন। শনিবার রাত ১টা ১০ মিনিটে ট্রাকটি বগুড়ার শেরপুরের মহিপুর বাজার এলাকায় পৌঁছে। এ সময় বগুড়াগামী সার বোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৪-৪৭৪৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক ও হেলপারসহ ৪ জন নিহত এবং ৯ জন আহত হন। আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে আরও তিনজন মারা যান। বাকি আহত ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান জানান, ‘নিহতদের মধ্যে ৫ জন পুলিশ সদস্য।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top