সকল মেনু

মুস্তাফিজদের ম্যাচ দিয়ে ৫ এপ্রিল শুরু হচ্ছে আইপিএল

mustafiz-at-ipl_44110খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ভারত ক্রিকেট বোর্ড জানিয়েছে, ২০১৭-র আইপিএল শুরু হবে ৫ এপ্রিল এবং ফাইনাল হবে ২১ মে। সানরাইজার্স হায়দরাবাদ যেহেতু গতবারের চ্যাম্পিয়ন, আইপিএলের নিয়ম অনুযায়ী, উদ্বোধনী ও ফাইনাল ম্যাচ এবার তাই অনুষ্ঠিত হবে হায়দরাবাদে। বিসিসিআই-এর এক সিনিয়র কর্তা জানিয়েছেন, আইপিএলের ক্রীড়াসূচি চূড়ান্ত অনুমোদনের জন্যলোধা কমিটির কাছে পাঠানো হয়েছে। সেখান থেকে সবুজ সংকেত এলে, ২৯ মার্চ ধরমশালায় ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট খেলা শেষ হওয়ার একসপ্তাহের কম সময়ের মধ্যে আইপিএল খেলা শুরু হবে।

২১ মে আইপিএল ফাইনাল শেষ হওয়ার ১০ দিনের মধ্যেই আবার শুরু হয়ে যাচ্ছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। ঘোষিত সূচি অনুযায়ী ইংল্যান্ডে ১ জুন থেকে শুরু চ্যাম্পিয়ন্স ট্রফি। আইপিএলের অন্তত ১৫ দিন পর পরবর্তী টুর্নামেন্ট খেলার প্রস্তাব দেয় লোধা কমিটি। বিসিসিআই-এর বক্তব্য, ২০১৭-য় এই প্রস্তাব মেনে চলা সম্ভব হবে না। আইপিএল পরিচালন পর্ষদের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, এবার খেলোয়াড়দের অকশন হবে আগামী ৪ ফেব্রুয়ারি, বেঙ্গালুরুতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top