সকল মেনু

নব্য জেএমবির দুই ‘অর্থদাতা’ আটক

image-4101হটনিউজ২৪বিডি.কম : নব্য জেএমবিকে অর্থ সহযোগিতা দেওয়ার অভিযোগে দুইজনকে আটক করেছে র‌্যাব। তারা হলেন- নাফিস আহম্মেদ নয়ন ও হাসিবুল হাসান। তারা কথিত শীর্ষ জঙ্গিনেতা শায়খ আবু ইব্রাহিম আল হানিফের ঘনিষ্ঠ সহযোগী বলে র‌্যাব জানিয়েছে। এসময় তাদের কাছ থেকে ২৭ লাখ ৭০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব দাবি করছে।

তবে কখন এবং কোথা থেকে তাদের আটক করা হয়েছে র‌্যাবের পক্ষ থেকে তা জানানো হয়নি। সকাল ১১টায় কারওয়ান বাজারের বিএসইসি ভবনে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ ব্রিফিংয়ে বাহিনীটির মহাপরিচালক বেনজীর আহমেদ আটকদের বিস্তারিত পরিচয় তুলে ধরবেন।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৮ অক্টোবর আশুলিয়ার বাইপাইলের বসুন্ধরা এলাকায় র‌্যাবের অভিযানের সময় পাঁচতলা থেকে লাফিয়ে পালাতে গিয়ে নিহত হন নাজমুল হক ওরফে আব্দুর রহমান ওরফে বাবু। তার মৃত্যুর পর র‌্যাব জানিয়েছিল আব্দুর রহমান ছিলেন নব্য জেএমবির প্রধান অর্থদাতা। তবে আজ র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, আব্দুর রহমানই ছিলেন নব্য জেএমবির প্রধান নেতা। দুপুরের সংবাদ সম্মেলনে তার ব্যাপারেও জানানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top