সকল মেনু

রাজশাহীকে হারিয়ে যশোরের জয়

unnamedযশোর প্রতিনিধি: শনিবার বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষ্যে যশোরে অনুষ্ঠিত হয়েছে ক্রিকেট ম্যাচ। যশোর ব্লাইন্ড ক্রিকেট ক্লাব এ খেলার আয়োজন করে। শহরের ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত এ খেলায় যশোর ও রাজশাহীর ব্লাইন্ড ক্রিকেট দল অংশগ্রহণ করে। খেলায় যশোর ৩৮ রানে জয় পেয়েছে।
টসে জিতে যশোর ব্লাইন্ড ক্রিকেট ক্লাব ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯৩ রান সংগ্রহ করে। ১৯৪ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে রাজশাহী ব্লাইন্ড ক্রিকেট ক্লাবের খেলোয়াড়রা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৫ রান সংগ্রহ করে। খেলা শেষে পুরস্কার বিতরন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবীর ও প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন। এর আগে সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তার খেলার উদ্বোধন করেন।

unnamed

  যশোর ব্লাইন্ড ক্রিকিট ক্লাবের সভাপতি ফজলে রাব্বি মোপাসা জানান, নিজেদের শারিরিক প্রতিবন্ধকতাকে ‘অভিশাপ’ বলে মেনে নিয়ে চুপ করে বসে থাকতে নারাজ এ ক্লাবের সদস্যরা, তারা স্বপ্ন দেখেন দেশের জন্য গৌরব ও সুনাম বয়ে আনার। স্বপ্ন দেখেন মাশরাফি, শাকিবদের মতই  বিশ্বসেরা ক্রিকেটার হবার। সে কারণেই এ প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top