সকল মেনু

প্রধানমন্ত্রী রবিবার ভারত যাচ্ছেন

hasina_pm_bd_26182_38743হটনিউজ ডেস্ক: ব্রিক্স সম্মেলনে যোগ দিতে রবিবার সকালে ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারতের গোয়ায় অনুষ্ঠিত এ সম্মেলনে বিমসটেকের সদস্য রাষ্ট্র নেতাদের আমন্ত্রণ জানিয়েছেন নরেন্দ্র মোদি। সেখানে বিমসটেক নেতাদের একটি আউটরিচ সম্মেলনও হবে। ২৩ ঘণ্টার সংক্ষিপ্ত সফরে প্রধানমন্ত্রী ব্রিকস সম্মেলনে অংশগ্রহণ ছাড়াও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, থাইল্যান্ডের প্রধানমন্ত্রী প্রায়ুত চ্যান ওচা, ভুটানের প্রধানমন্ত্রী শেরিং টোবগে, নেপালের প্রধানমন্ত্রী পুষ্প কমল দহলের সঙ্গে দ্বিপক্ষীয় সাক্ষাতে মিলিত হবেন। এসব সাক্ষাতে দ্বিপাক্ষিক বিভিন্ন বিষয় ছাড়াও গুরুত্ব পাবে আঞ্চলিক ও আন্তর্জাতিক বিভিন্ন বিষয়।
রবিবার সকাল ৮টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ভারতের গোয়া নেভাল এয়ারপোর্টের উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী সোমবার সকাল ৭টায় গোয়া নেভাল বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা পৌনে ১১টার সময় তার হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top