সকল মেনু

বিমানবন্দরে দেড় কেজি স্বর্ণসহ যাত্রী আটক

gold-bar_38246হটনিউজ২৪বিডি.কম : রাজধানীর হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রায় দেড় কেজি স্বর্ণসহ এক যাত্রীকে আটক করেছে কাস্টমস কর্তৃপক্ষ। আটককৃত ওই ব্যক্তির নাম মো: ফারুক হোসেন ( ৩১)। জব্দ হওয়া স্বর্ণের মধ্যে রয়েছে ১৪টি বার ও ১৩টি স্বর্ণের চেইন। এই স্বর্ণের বাজার মূল্য প্রায় ৭৫ লাখ টাকা। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে হযরত শাহজালাল বিমানবন্দরের শুল্ক বিভাগের প্রিভেনটিভ দলের সদস্যরা অভিযান চালিয়ে এসব স্বর্ণ উদ্ধার করেন।

ঢাকা কাস্টমস হাউজের সহকারী কমিশনার (এসি) এইচ এম আহসানুল কবীর জানান, সোমবার বেলা ১১টার দিকে থাই এয়ারওয়েজের (টিজি-৩২১) নম্বরের বিমানটি থাইল্যান্ড থেকে ঢাকায় পৌছায়। ওই বিমানের যাত্রী ছিলেন মো: ফারুক হোসেন (৩১)। সে বিমানবন্দরে নেমে তড়িঘড়ি করে গ্রীন চ্যানেল এলাকা দিয়ে বের হচ্ছিলেন।

এসময় কাস্টমস হাউজের প্রিভেনটিভ টীমের সদস্যরা তার গতিবিধি লক্ষ্য করে তার পিছু নেয়। পরবর্তীতে তার শরীর ও মালামাল তল্লাশী করে দেড় কেজি স্বর্ণসহ তাকে হাতেনাতে আটক করে। জব্দকৃত স্বর্ণ কাস্টমসএর হেফাজতে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top