সকল মেনু

পঞ্চগড়ে রবিউল হত্যায় ব্যবহারিত ৩টি ধারালো অস্ত্র উদ্ধার

 unnamedডিজার হোসেন বাদশা পঞ্চগড় প্রতিনিধি :  পঞ্চগড়ে রবিউল ইসলাম (২৮) নামে এক ব্যবসায়ীকে নৃসংশ ভাবে কুপিয়ে হত্যায় ব্যবহারিত ৩টি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। হামলা কারির বাড়ী ও পাশের ডোবা নালা থেকে এ সব অস্ত্র উদ্ধার হয়েছে।

জেলার সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের ভোলাপাড়া গ্রামে গত- ১৪ সেপ্টেম্বর ২০১৬ রাত সাড়ে ১১ টায় নিহতের বাড়ীর উঠানে জমি সংক্রান্ত বিরোধে উৎপেতে থাকা দূবৃত্ত সন্ত্রাসী আজিজুল হক পুত্র ওমর ফারুক, জোনায়েদ, মাসুদ সহ ১০/১৫ জন রবিউল ইসলাম কে ধারালো অস্ত্র দিয় কিপিয়ে মারাত্তক জখম করে। মাথায় প্রচন্ড আঘাত লাগে মাথার হাড় কেটে মগজ বের হয়ে আসে ।
গুরুতর আহত রবিউলকে প্রথমে পঞ্চগড় সদর হাসপাতাল থেকে রেফাড করলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । গত-১৬ সেপ্টেম্বর আহত রবিউল রংপুর হাসপাতালে মারা যায় । ওই দিনই নিহত রবিউল ইসলামের বাবা সামসুল হক বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় মামলা দায়ের করেন । পুলিশ মনোয়ারা বেগম (৫০) নামের এফআইআরভূক্ত এক আসামীকে গ্রেফতার করেছে। মামলার আয়ু পঞ্চগড় সদর থানা পুলিশের এস আই সালাউদ্দিনের নেতৃতে দুদফা অভিজানে হত্যায় ব্যবহারিত ৩টি ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে। গত ১ অক্টবোর ২০১৬ শনিবার বিকেলে দূবৃত্ত হত্যা কারি সন্ত্রাসীদের বাড়ীর পার্শে ডোবা নালা থেকে ৪৬ এনচি লম্বা একটি রামদা এবং গত ২৫-৯-২০১৬ সন্ধায় বাড়ীর ভিতর ঘড় থেকে ৪৬ এনচি লম্বা দুটি রামদা সহ মোট ৩টি রামদা ও একটি মটর সাইকেল উদ্ধার করে পুলিশ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top