সকল মেনু

সিলেটের সঙ্গে রেল যোগাযোগ শুরু


সিলেটের সঙ্গে রেল যোগাযোগ শুরু  হবিগঞ্জ প্রতিনিধি : ৯ ঘণ্টা বন্ধ থাকার পর সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ ফের শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) পৌনে ৩টার দিকে রেল চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানান শায়েস্তাগঞ্জ রেলস্টেশন মাস্টার মোয়াজ্জুল হক।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট রেলপথে মাধবপুর উপজেলার শাহজীবাজার রেলস্টেশনের কাছে সিলেটগামী একটি মালবাহী ট্রেনের দুইটি বগি লাইনচ্যুত হয়। এরফলে সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। এতে ঢাকাগামী কালনী ট্রেন শায়েস্তাগঞ্জ, জয়েন্তিকা এক্সপ্রেস শ্রীমঙ্গল স্টেশনে আটকা পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে আখাউড়া থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন গিয়ে লাইনচ্যুত বগি উদ্ধারের কাজ শুরু করে। উদ্ধার কাজ শেষ হওয়ার পর পৌনে ৩টা থেকে ট্রেন চলাচল শুরু হয়।

শায়েস্তাগঞ্জ রেলস্টেশন মাস্টার মোয়াজ্জুল হক  হটনিউজ২৪বিডি.কমকে বলেন, দুপুর পৌনে ২টার দিকে উদ্ধার কাজ শেষ হয়। এরপর বেলা পৌনে ৩টা থেকে রেল চলাচল স্বাভাবিক হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top