সকল মেনু

পঞ্চগড়ে রবিউল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

unnamedপঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে রবিউল ইসলাম নামের এক যুবককে কুপিয়ে হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয়রা।
বুধবার দুপুরে শহরের পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের শের-ই-বাংলা পার্ক এলাকায় এই মানবন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে সহস্রাধিক এলাকাবাসী।
এ সময় সকল শ্রেণি পেশার  মানুষ মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন। মানববন্ধনে নিহত রবিউলের বাবা সামসুল হক, মা আমিনা বেগম ও স্ত্রী বাবলী আকতার, পঞ্চগড় জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আবু সালেক সহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন।
মানবন্ধনে বক্তারা  রবিউল ইসলামকে হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। পরে তারা পঞ্চগড় জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডলের বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন।
উল্লেখ্য গত ১৪ সেপ্টেম্বর রাতে পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে সামসুল হকের ছেলে রবিউল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে পালিয়ে যায় প্রতিপক্ষরা। গুরুতর আহত অবস্থায় রবিউলকে পঞ্চগড় আধুনিক সদর হাসপালে নিয়ে আসে স্বজনরা। পরে অবস্থার অবনতি হলে ওই দিন রাতেই তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ সেপ্টেম্বর মারা যায় রবিউল। এ ঘটনায় ১৬ সেপ্টেম্বর নিহত রবিউল ইসলামের বাবা বাদি হয়ে হত্যাকারী একই এলাকার আজিজুল হক ও তার ছেলে ওমর ফারুকসহ ১০ জনকে আসামী করে পঞ্চগড় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। কিন্তু পুলিশ এখনো প্রধান আসামীদের গ্রেফতার করতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top