সকল মেনু

আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়েয় হবে

4979_hanif কুষ্টিয়া প্রতিনিধি: আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ “জাতীয় সংসদ নির্বাচন সর্ম্পকে” বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়েয় হবে। নির্বাচন গ্রহণযোগ্য, অবাধ ও সুষ্ঠ করার জন্য পরামর্শ থাকলে সে বিষয়ে কথা বলার সুযোগ আছে। তিনি বলেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় থাকাকালীন সময়ে দূর্ণীতি ও জঙ্গীবাদ লালন করে দেশকে ব্যর্থ রাষ্ট করে তুলেছিল। তাই বিএনপি তাদের ভুল শুধরে সুষ্ঠ রাজনীতিতে ফিরলে মানুষের আস্তা ফিরে পাবে। আর বিএনপি যদি সেই চেষ্টা করে আওয়ামীলীগ ইতিবাচক হিসেবে দেখবে।
আজ রবিবার সকালে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
হানিফ খালেদা জিয়ার লন্ডন যাওয়া প্রসঙ্গে বলেছেন, বিএনপি শুধু সরকারের বিরুদ্ধে নয় দেশ ও জনগণের বিরুদ্ধে তাদের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা রাষ্টক্ষমতা দখলের জন্য এতটাই নিলজ্জ হয়ে গিয়েছিল যে ইস্রাইলের গোয়েন্দা সংস্থার সাথে তারেক রহমান বৈঠক করতে কুন্ঠাবোধ করেন নাই। তাদের সাহায্যের জন্য দারস্থ হয়েছে।
এ সময়  শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের সভাপতি আলী মূর্তজা খসরুসহ আওয়ামীলীগের অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top