সকল মেনু

খুব শিগগিরই জঙ্গিবাদ নির্মূল করা হবে : বাণিজ্যমন্ত্রী

খুব শিগগিরই জঙ্গিবাদ নির্মূল করা হবে : বাণিজ্যমন্ত্রী
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খুব শিগগিরই দেশ থেকে সম্পূর্ণ রূপে জঙ্গিবাদ নির্মূল করা হবে। এ জন্য সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।
আজ শনিবার উপজেলা সদরের শীবপুর ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময়ে ১৭’শ দরিদ্র পরিবারের মধ্যে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ করেন প্রধান অতিথি।
তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ পরিচালনায় দেশ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হচ্ছে। আন্তর্জাতিক বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসাবে বাংলাদেশ পরিচিতি লাভ করেছে। এই উন্নয়ন ও সুনাম নষ্ট করার অপচেষ্টায় সন্ত্রাসী হামলা চালানো হচ্ছে। খুব শিগগির এসব অপশক্তি নির্মূল করা হবে।
তিনি বলেন, আমরা কথা দিয়েছিলাম ১০ টাকা কেজি দরে চাল দেব। আমরা কথা রক্ষা করেছি। শেখ হাসিনার সরকার দরিদ্র পরিবারের মধ্যে আজকে ১০টাকা কেজিতে চাল পৌঁছে দিচ্ছে। আমরা প্রত্যেক ঈদে আসহায় ও দরিদ্র মানুষের জন্য বিভিন্ন সহায়তা প্রদান করে আসছি।
ভোলার নদী ভাঙ্গন রোধে সাড়ে ৩’শ কোটি টাকা বরাদ্দের কথা উল্লেখ কওে তিনি বলেন, এই প্রকল্পটি বাস্তবায়ন হলে ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা যাবে।
এ সময়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডর মো. দোস্ত মাহমুদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top