সকল মেনু

বিদ্যুতের তারে বৈঠার বাড়ি, কেড়ে নিল তিন প্রাণ  

বিদ্যুতের তারে বৈঠার বাড়ি, কেড়ে নিল তিন প্রাণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিভীষণ এলাকার একটি বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজন মারা গেছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। সোমবার রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার রাধানগর ইউনিয়নের বিভিষন এলাকার মানিরুল ইসলাম, আসাদুল ইসলাম ও একই গ্রামের বাসির আলী।

আহতরা হলেন- গোমস্তাপুুর উপজেলার রাধানগর ইউনিয়নের বিভীষণ এলাকার আব্দুল্লাহ ও নবীবুর রহমান। প্রত্যক্ষদর্শী নাসির উদ্দীন বলেন, আমরা রাতে ওই বিলে মাছ ধরতে যায়। কিন্তু বিদ্যুৎতের তার সামনে না দেখতে পাওয়ায় এই দুর্ঘটনা ঘটে। আমরা দুইটি নৌকায় মোট ১০ জন জেলে মাছ ধরছিলাম। তার মধ্যে তিনজন মারা যান এবং দুই জন আহত হন।

স্থানীয়রা বলেন, গত বছর ময়সাল বিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন মারা যান। কিন্তু বন্যার পানি বিলে প্রবেশ করায় আবাদী জমিতে পানির প্রয়োজন নেই, তারপরেও ওই বিলে বিদ্যুৎতের লাইন চালু রয়েছে। এলাকাবাসীর দাবি, বন্যার সময় যদি বিদ্যুৎতের লাইনগুলো বিচ্ছিন্ন রাখত- তাহলে এই ঘটনা ঘটত না। এটা পল্লী বিদ্যুৎ অফিসের অবহেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

গোমস্তাপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) এ টি এম মাইনুল ইসলাম জানান, রাতে বিভীষণ এলাকার মইসালের একটি বিলে বেশ কয়েকজন মাছ ধরতে যায়। এ সময় অসাবধানতাবশত নৌকার বৈঠা বিদ্যুৎতের তারে স্পর্শ লাগে। এতে একে অপরকে বাঁচাতে গিয়ে তিনজন মারা যান। আহত হন আরো দুইজন।

তিনি জানান, রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশগুলো উদ্ধার করে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন দাবি না থাকায় লাশগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং সকাল সাড়ে ১০ দিকে দাফন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top