সকল মেনু

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারে ৩ জনের মর্মান্তিক মৃত্যু

unnamedপঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মর্মান্তিক ভাবে মৃত্যু  হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন। শুক্রবার (২-৯-১৬) বিকেলে পঞ্চগড়-তেতুলিয়া মহাসড়কের জগদল জোতি স্টোন ক্রাশারের সামনে এই দুর্ঘটনা ঘটে।  নিহতরা হলেন, পঞ্চগড় জেলার সদর উপজেলার  সদর ইউনিয়নের নুনিয়াপাড়া গ্রামের আব্দুল গফুরের স্ত্রী আঞ্জুয়ারা (৪০), পুত্র আনোয়ার (২০) ও কন্যা শারমিন (১৬)। এছাড়া এ ঘটনায় আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে প্রেরন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, নিহতেরা পঞ্চগড়ে আত্মীয়ের বাসায় দাওয়াত খেয়ে ব্যটারী চালিত ভ্যান যোগে বাড়ি ফিরছিলেন এসময় জগদল জোতি স্টোন ক্রাশারের সামনে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই (ঝিনাইদাহ-ট ১১-০৪৪৩ ) একটি ট্রাক অপর একটি ট্রাককে দ্রুত বেগে ওভারটেক করে যাওয়ার  সময় ব্যটারী চালিত ভ্যানটিকে ধাক্কা দেয়। পরে যাত্রীরা মহাসড়কের ওপর ছিটকে পড়লে ট্রাকটি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

unnamed

আহতদের পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।  এদিকে স্থানীয় লোকজন ট্রাকটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। পঞ্চগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোমিনুল ইসলাম মমিন সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top