সকল মেনু

ইংল্যান্ডের আগে আসছে আফগানিস্তান!

afখেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন শুক্রবার বলেছিলেন,‘আপনাদের জন্য এমন ভালো খবর অপেক্ষা করছে, যেটা আপনাদের ধারণাও নেই!’

শনিবার সত্যিই চমকে দিল বিসিবি। বোর্ড সভাপতির হয়ে প্রধান নির্বাহী কর্মকর্তা জানালেন, ইংল্যান্ড ক্রিকেট দল বাংলাদেশে আসার আগে কোনো না কোনো দল ঢাকায় খেলে যাবে।

দুপুরে বিসিবিতে প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী বলেন,‘আমরা কয়েকটি দলের সঙ্গে কথা বলছি। ইংল্যান্ড সিরিজের আগে দুই-তিনটা ওয়ানডে খেলার চেষ্টা করছি। এখনো কিছু নিশ্চিত হয়নি। তবে দুটি বা তিনটি ম্যাচ খেলার জন্য কোনো না কোনো দল আসতে পারে।’

বিসিবির শীর্ষ কর্মকর্তা আফগানিস্তানের নাম ঘোষণা না করলেও একাধিক সূত্র জানিয়েছে, আফগানিস্তানের বিপক্ষে খেলে ইংল্যান্ড সিরিজের প্রস্তুতি নেবে বাংলাদেশ। তিনটি ওয়ানডের পরিকল্পনা করছে দুই দেশের বোর্ড। আগামী ২৫, ২৭ এবং ২৯ সেপ্টেম্বর সিরিজের তিনটি ওয়ানডে ম্যাচ হওয়ার সম্ভাবনা আছে। মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে তিনটি ম্যাচই হওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top