সকল মেনু

স্মিথের পরিবর্তে অধিনায়ক ওয়ার্নার

smith-woner_29685খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের পর আসন্ন সিরিজে মনোনিবেশের জন্য বিশ্রামে পাঠানো হয়েছে অস্ট্রেলিয়ার নিয়মিত অধিনায়ক স্টিভেন স্মিথকে। আর স্মিথের পরিবর্তে সিরিজের বাকি ম্যাচগুলোর জন্য দায়িত্ব পেলেন ওয়ার্নার। ক্রিকেট অস্ট্রেলিয়া বিষয়টি নিশ্চিত করেছে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক রড মার্শ এক বিবৃতিতে বলেন, আসছে ১২ মাসে স্টিভকে অনেক ম্যাচ খেলতে হবে। আমরা চাই সে নিজেকে সময় দিক এবং নির্ভার হওয়ার সময় নিক। গেল ৫ ম্যাচে সে ভালো সুযোগ দিয়েছে দলকে।

তিনি আরো বলেন, তার পরও আমাদের পরিকল্পনা ছিল, প্রথম ২ ম্যাচের ফলাফল যাই হোক, আমরা স্টিভকে বিশ্রাম দেবো। পরের মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে তার সতেজ হওয়া প্রয়োজন। ডাম্বুলা ও ক্যান্ডিতে পরবর্তী ৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টির জন্য ওয়ার্নারকে অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে। অস্ট্রেলিয়া ওয়ানডে দলের হয়ে ২৩তম ও টি-টোয়েন্টি দলের ১০ম অধিনায়ক হিসেবে দায়িত্ব নিচ্ছেন ওয়ার্নার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top