সকল মেনু

চলনবিলে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

চলনবিলে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

চলনবিলে নিখোঁজের চার ঘণ্টা পর ইমরান আলী (১৯) নামের বগুড়ার এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তার লাশ উদ্ধার করে বলে নিশ্চিত করেছেন সিংড়া থানার এসআই আবু তাহের।

নিহত ইমরান আলী বগুড়ার নন্দীগ্রাম উপজেলার খেংশহর গ্রামের আব্দুর রশিদের ছেলে এবং বগুড়া আজিজুল হক কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের স্নাতক (সম্মান) দ্বিতীয় বর্ষের ছাত্র।

ইমরানের সঙ্গে থাকা আবু সাঈদ জানান, তারা আট শিক্ষার্থী শুক্রবার বিকালে চলনবিলে বেড়াতে আসেন। তিসিখালি মাজার এলাকা থেকে নৌকায় করে ফেরার পথে বিকাল সাড়ে ৫টার দিকে ইমরান আলী গোসল করার জন্য পানিতে নামেন। এরপরই আর তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

সাঈদ আরও বলেন, “আশপাশের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সিংড়া থানার মাধ্যমে রাজশাহী ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। সেখান থেকে ডবুরি এসে রাতে চলনবিল থেকে ইমরান আলীর মরদেহ উদ্ধার করে।”

নিহতের সঙ্গীদের বরাত দিয়ে এসআই আবু তাহের জানান, ইমরান আলী সাঁতার কাটতে পারতেন না। অল্প পানি ভেবে নৌকা থেকে গোসল করতে নেমে তলিয়ে যান তিনি। লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top