সকল মেনু

‘অন্যায়ভাবে মানুষ মারা কোনো অবস্থাতেই জিহাদ ন’

press-club-news-290x193হটনিউজ২৪বিডি.কম : জিহাদের নাম করে সন্ত্রাসের ষড়যন্ত্র রুখে দেওয়ার অঙ্গীকার করেছেন ইসলামী ঐক্য আন্দোলনের নেতার।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে জঙ্গিবাদ বিরোধী এক মানববন্ধন এ অঙ্গীকার করে দলটি।

ইসলামী ঐক্য আন্দোলনের আমির ড. মওলানা মুহাম্মদ ঈসা শাহেদী বলেন, অন্যায়ভাবে মানুষ মারা কোনো অবস্থাতেই জিহাদ নয়। ইসলামের জিহাদের মাধ্যমে মজলুম জনতা মুক্তি পেয়েছে পৃথিবীর দেশে দেশ। সে জিহাদ পরিচালিত হবে রাষ্ট্রের পক্ষ থেকে। রাষ্ট্রক্ষমতার বাইরে বিনা বিচারে মানুষ হত্যা করার নাম জিহাদ নয়, সন্ত্রাস।

তথাকথিত ইসলামী স্টেটের নামে যারা দেশে দেশে মানুষ হত্যা করছে তারাই বাংলাদেশকে ধ্বংস করার পায়তারা করছে।

বক্তারা বলেন, বাংলাদেশের অর্থনীতি ও ইসলামী চেতনা নিশ্চিহৃ করার জন্য ইসরাইল ও আমেরিকা আমাদের এক শ্রেণির যুবকের ঘাড়ে সওয়ার হতে চায় বলেও অভিযোগ করে তিনি।

সংগঠনের মহানগর আমির মোস্তফা বশীরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে নায়েবে আমির মওলানা রুহুল আমীন, জয়েন্ট সেক্রেটারি অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান, সাংগঠনিক সম্পাদক ডা সাখওয়াত হুসাইন,বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কাজী মওলানা আবুবকর সিদ্দিক, মওলানা মাহফুজুর রহমান,মাওলানা গোলাম সরওয়ার দলিল, মওলানা আবুবকর সিদ্দিক,ছাত্রনেতা আবদুর রহমান প্রমুখ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top