সকল মেনু

সরকার উচ্ছেদে মোসাদের সঙ্গে ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি

photo-fbghj-290x160হটনিউজ২৪বিডি.কম : ‘সরকার উচ্ছেদ করতে বিএনপি মোসাদের সঙ্গে ষড়যন্ত্র করে জঙ্গি লালন করছে বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান’।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বেলা সোয়া ১টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে কর্মজীবী নারী কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
শাজাহান খান বলেন, মোসাদ বিশ্ব মুসলিমকে ধ্বংস করার পাঁয়তারায় মেতে ওঠেছে। বাংলাদেশে সরকার উচ্ছেদের জন্য মোসাদের সঙ্গে নানা ধরনের ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত।

তিনি বলেন, চারদলীয় জোট যখন ক্ষমতায় ছিলো তখন বাংলা ভাই তৈরি হয়েছিলো। জঙ্গি সৃষ্টি করেছে জামায়াত-বিএনপি। রাজনৈতিক সহায়তা ছাড়া জঙ্গিবাদ সৃষ্টি হতে পারে না। ইসলামকে ধ্বংস করার মানসিকতায় এসব করা হচ্ছে। ঠিক তেমনি আন্তর্জাতিক অনেক শক্তিও এসব জঙ্গিবাদকে মদত দিচ্ছে। তাই ইসলামের নামে ধ্বংসাত্মক কার্যকলাপ চালানো হচ্ছে। ইসলাম কখনো মানুষ হত্যা করার কথা বলেনি। বরং নীরিহ মানুষকে হত্যার দায়ে শাস্তির বিধান রয়েছে ইসলামে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top