সকল মেনু

সড়ক দুর্ঘটনায় তরিকত ফেডারেশনের নেতা নিহত

mawlana_27967হটনিউজ২৪বিডি.কম : কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি ও তরিকত ফেডারেশনের নেতা মাওলানা সদরুল আমীন রিজভী নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের নতুন জেলখানা মোড় এলাকায় তাকে বহনকারী মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হলে দুর্ঘটনাটি ঘটে। এ সময় মাওলানা রিজভীকে বহনকারী মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং সঙ্গে সঙ্গে সদরুল আমীন রিজভী মারা যান।

আহতরা হচ্ছেন- রাকিবুল ইসলাম (১৮), ডা. গোলাম মোস্তফা (৪৫), রবিউল (২৫), আবু বক্কর জীবন (৫০), বোরহান উদ্দিন (৪৫), মোস্তফা (৪০), বিল্লাল (১৮) ও মাইক্রোবাসচালক কামাল উদ্দিন (৩৩)। আহত ৮ জনকে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে ডা. গোলাম মোস্তফা ও রাকিবুল ইসলামের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক আবদুল ওয়াহাব বাদল।

আহত আবু বক্কর জীবন জানান, মাওলানা সদরুল আমীন রিজভী সফর সঙ্গীদের নিয়ে নেত্রকোনার ঠাকুরাকোনা সত্রশী গ্রামের নিজ বাড়ি থেকে ব্রাহ্মণবাড়িয়ায় এক ওয়াজ মাহফিলে যাচ্ছিলেন। তার বয়স হয়েছিল ৭০ বছর।

এদিকে মাওলানা ছদরুল আমীন রিজভী সড়ক দুর্ঘটনায় নিহতের খবরে তার ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে আসে এবং বিপুল সংখ্যক ভক্ত হাসপাতালে জমায়েত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top