সকল মেনু

কলম্বিয়াকে হারিয়ে সেমিতে ব্রাজিল

brazil-home_27308খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : অলিম্পিক ফুটবলের অধরা সোনা জয়ের পথে আরেক ধাপ এগিয়েছে ব্রাজিল। কলম্বিয়াকে হারিয়ে রিও সেমিফাইনালে উঠেছে নেইমারারা।

বাংলাদেশ সময় আজ রবিবার কোয়ার্টার-ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ব্রাজিলের জয়টি ২-০ গোলের। ১২তম মিনিটে নেইমারের গোলে এগিয়ে যাওয়ার পর ৮৩তম মিনিটে লুয়ানের হাত ধরে ব্যবধান দ্বিগুণ করে নেয় রিও দে জেনেইরো অলিম্পিকের স্বাগতিকরা।

সাও পাওলোর করিন্থিয়ান্স অ্যারেনার বাংলাদেশ সময় আজ সকাল ৭টায় শুরু হওয়া ম্যাচের ১২তম মিনিটেই ব্রাজিলকে এগিয়ে দেন নেইমার। ২৫ গজ দূর থেকে দুর্দান্ত এক ফ্রি-কিকে গোলটি করেন বার্সেলোনা ফরোয়ার্ড। সঙ্গে সঙ্গে উল্লাসে ফেটে পড়ে করিন্থিয়ান্স অ্যারেনার ৪১ হাজার দর্শক। আসরে এটাই নেইমারের প্রথম গোল।

প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। বিরতির পর শুরুতেই লিড দ্বিগুণ হতে পারতো স্বাগতিকদের। কিন্তু রদ্রিগো কায়োর হেড গোললাইন থেকে ফিরিয়ে দেন কলম্বিয়ান গোলরক্ষক বোনিলা।
এরপর ৮৩ মিনিটে লুয়ানের গোলে ব্যবধান ঠিকই দ্বিগুণ করে ফেলে ব্রাজিল। এই গোলটিও ছিল চমৎকার। কলম্বিয়ান গোলরক্ষক পোস্ট ছেড়ে খানিকটা ওপরে উঠে এসেছিলেন। ২৫ গজ দূর থেকে জোরালো শটে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়িয়ে দেন ২৩ বছর বয়সি ফরোয়ার্ড লুয়ান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top