সকল মেনু

ভোলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বাণিজ্যমন্ত্রী’র ত্রাণ বিতরণ

indexভোলা প্রতিনিধি: ভোলা সদরের ইলিশা ইউনিয়ের পানিবন্দী ও বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। শুক্রবার বিকালে ইলিশা ইউপি কার্যালয়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে তিনি এ ত্রাণ বিতরণ করেন। এ সময় মন্ত্রী বলেন, ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা ও ভোলা-বরিশাল সড়ক পথ চালু করতে পারলেই অথনৈতিকভাবে সমৃদ্ধশালী হবে ভোলা। এ দুটি কাজ করাই আমার প্রধান লক্ষ। তিনি বলেন, নদী ভাঙ্গন ও বন্যার পানিতে অনেকেই কষ্ট পেয়েছেন, তাদের দুর্ভোগ লাগবে ভাঙ্গন রোধ কল্পে বরাদ্দকৃত ৩শ’ ৫৩ কোটি টাকার কাজ নভেম্বর মাসেই শুরু হবে। এছাড়াও ১২ কোটি টাকা ব্যায়ে ভোলা-লক্ষ্মীপুর ফেরীঘাট নির্মাণ কাজ করা হবে।
মন্ত্রী বন্যায় ক্ষতিগ্রস্ত ইলিশা ইউনিয়নের ৪শ’ পরিবারের মাঝে ত্রাণ হিসাবে ২০ কেজি করে চাল ও নগত ২ হাজার টাকা তুলে দেন।
ত্রাণ বিতরণকালে ভোলার জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিন, জেলা আ’ লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদাক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা আ’লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী তোফায়েল হোসেন, ইলিশা ইউপি চেয়ারম্যান হাসনাইন আহমেদ হাসান প্রমূখ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী বন্যা কবলিত এলাকা পরিদর্শণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top