সকল মেনু

দীপিকার সৌন্দর্যের রহস্য

deepika-290x181বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। সৌন্দর্য আর অভিনয়গুণে বলিউড ছাড়িয়ে পাড়ি জমিয়েছেন হলিউডেও।

সময়ের সঙ্গে তার শারীরিক ফিটনেসও আরো আকর্ষণীয় হচ্ছে। কিন্তু দীপিকার শরীরী সৌন্দর্য ও ফিট থাকার রহস্যটা তার ভক্তদের কাছে অজানা।

এ প্রসঙ্গে দীপিকা পাড়ুকোনের ফিটনেস ট্রেইনার ফারহান ঢাল্লা ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘জিমে গিয়ে শুধু শারীরিক কসরত করলেই হবে না। সুস্থ ও ফিট থাকার জন্য আধ্যাত্মিক দিক থেকেও শরীরকে সুস্থ রাখতে হবে।’

তিনি আরো বলেন, ‘আত্মার সঙ্গে শরীর ও মনের যোগাযোগটা মানুষের খুবই জরুরি। শরীর থেকে আমরা আত্মাকে আলাদা করতে পারব না। আত্মা সুস্থ থাকলে শরীরও সুস্থ থাকবে। এ জন্য দীপিকাকে ধ্যান করার বিশেষ পদ্ধতি শিখিয়েছি। এ জন্যই ও এতটা ফিট।’

হলিউড সিনেমা ‘এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ’র শুটিং নিয়ে এত দিন ব্যস্ত সময় পার করলেন দীপিকা। এতে ভিন ডিজেলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন তিনি। খুব শিগগির মুক্তি পাবে সিনেমাটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top