সকল মেনু

ক্যাটরিনার সঙ্গে তুলনা পছন্দ নয় জ্যাকলিনের

Jacqgh-290x160বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : ঢিশুম’ ডিভা জ্যাকলিন ফার্নান্দেজ সাফল্যের টাট্টু ঘোড়ায় চেপেছেন! শ্রীলঙ্কান এই সুন্দরী ধীরে ধীরে নিজের অবস্থান পোক্ত করেছেন হিন্দি চলচ্চিত্র শিল্পে। ৩০ বছর বয়সী এই অভিনেত্রীই এখন বলিউডের সবচেয়ে আলোচিত মুখগুলোর মধ্যে অন্যতম।

যদিও আরেক ঝলমলে নায়িকা ক্যাটরিনা কাইফের সঙ্গে নিয়মিত তুলনা মোটেই ভালো লাগে না জ্যাকলিনের। তার মতে, এটা মোটেই ঠিক নয়। ভারতের একটি শীর্ষস্থানীয় দৈনিককে জ্যাকলিন বলেন, ‘এই তুলনা মোটেও ঠিক নয়। কারণ আমরা দ‍ু’জন আলাদা ব্যক্তি। মানুষকে সেভাবেই বিষয়গুলো দেখা উচিত।’

যোগ করে ‘কিক’ তারকা আরও বলেন, ‘সাম্প্রতিক বছরগুলোতে ক্যাটরিনা অনেক কিছু অর্জন করেছেন। বলিউডে আমি যখন প্রথম এসেছি, তিনি তখন একটা উদাহরণ। বিষয়টা এমন ছিলো- ক্যাটরিনা যদি করতে পারে, তাহলে আমিও পারবো। ভারতের বাইরে থেকে বলিউডে আসা অভিনেত্রীর কাছে ক্যাটরিনা অনেক বড় অনুপ্রেরণা।’

ক্যাটরিনা ও জ্যাকলিন দু’জনই অন্য দেশ থেকে এসে বলিউডে স্থান গড়ে নিয়েছেন। হংকংয়ে জন্ম নেওয়া ৩৩ বছর বয়সী ক্যাট বেড়ে উঠেছেন ব্রিটেনে। ২০০৩ সালে ‘বুম’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। অন্যদিকে ২০০৯ সালে সুজয় ঘোষের ‘আলাদিন’ ছবিতে প্রথম অভিনয় করেন জ্যাকলিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top