সকল মেনু

‘দাবাং’ নায়িকা সোনাক্ষী!

sanaki-290x185বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : এতদিন নানা জল্পনা গুঞ্জনে ভারী ছিল বলিউডের আকাশ বাতাস। বলা হচ্ছিল, ‘দাবাং’ ব্র্যান্ড থেকে বিদায় নিয়েছেন সোনাক্ষী সিনহা। তার জায়গায় পরিণীতি চোপড়ার আসার কথা শোনা যাচ্ছিল। অবশেষে ‘দাবাং’ সিরিজের পরবর্তী সিক্যুয়েলে সোনাক্ষীর থাকা নিয়ে সংশয় কাটল। জানালেন খোদ এই ছবির পরিচালক ও প্রযোজক আরবাজ খান।

এই ছবির মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন শত্রুঘ্ন সিনহা কন্যা সোনাক্ষী। আগের দুটি সিক্যুয়েলে সালমানের নায়িকা হিসেবে দর্শক মন কেড়েছিলেন তিনিই। তবে কিছুদিন আগে গুজব রটে ‘দাবাং ৩’-এ নাকি সোনাক্ষীর বদলে নায়িকা হতে চলেছেন পরিণিতি। কিন্তু সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ‘দাবাং’ পরিবারের অন্যতম সহনায়ক এবং প্রযোজক আরবাজ খান সাফ জানিয়ে দিয়েছেন, ছবির নায়িকা থাকছেন সোনাক্ষী-ই। তার বদলে অন্য কারও কথা কখনো চিন্তাই করা হয়নি।

সেই সঙ্গে আরবাজ আরও বলেছেন, ‘দাবাং ৩’-এ চমক হিসেবে দ্বিতীয় কোনও নায়িকাকে দেখা যেতে পারে। তবে এই প্রসঙ্গে তার কাছ থেকে আর কিছু জানা যায় নি।

উল্লেখ্য, নায়িকা বদলের প্রসঙ্গে জানা গিয়েছিল, সালমান খান নাকি বিরক্ত সোনাক্ষীর উপর। ‘ডলি কি ডোলি’ ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব করা হয়েছিল সোনাক্ষীকেই। পরে তিনি প্রস্তাব ফিরিয়ে দিলে তার উপর নারাজ হন সালমান। এই ঘটনার প্রেক্ষিতেই ছবির নায়িকা হিসেবে পরিণীতির নাম ওঠে। তবে এখনকার পরিস্থিতিতে বোঝা যাচ্ছে, সালমান-সোনাক্ষীর ভিতরকার সমস্যা মিটেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top