সকল মেনু

ক্যাটরিনার বার বার দেখো

catrina-1-290x183বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার আকর্ষণীয় শরীরিক গঠন সব সময়ই শিহরণ জাগিয়েছে ভক্তদের মনে।

এদিকে গত এপ্রিলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) উদ্বোধনী অনুষ্ঠানে নাচের সময় ‘অ্যাবস’ দেখিয়ে সবার নজর কেড়েছিলেন ক্যাটরিনা। সম্প্রতি তার বার বার দেখো সিনেমার ‘কালা চশমা’ গানে অ্যাবস দেখিয়ে নতুন করে আলোচনায় তিনি।

‘কালা চশমা’ গানটি প্রকাশের পর থেকেই ক্যাটরিনার অ্যাবসের রহস্য নিয়ে কৌতূহল জেগেছে সবার মনে। এ অভিনেত্রীর অ্যাবসের রহস্য জানিয়েছেন ক্যাটরিনার ট্রেইনার ইয়াসমিন করাচিওয়ালা। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘খাবার ব্যাপারে ক্যাটরিনা খুবই সচেতন। তিনি যবের কেক দিয়ে সকালের নাস্তা করেন এবং দুপুরে মাছ এবং সবজি খান। এরপর বিকেলে জিমে তাকে প্রচুর পরিমাণে স্বাস্থ্যসম্মত খাবার প্রদান করা হয়। এরপর ডিনারে তিনি ডিম এবং স্যুপ খেয়ে থাকেন।’

তিনি আরো বলেন, ‘অনেকদিন থেকেই নিজের ফিটনেস ধরে রেখেছেন ক্যাটরিনা। তিনি তার রুটিনের ব্যাপারে খুবই সচেতন এবং আমরা দিন দিন এটি আরো ভালো করার চেষ্টা করছি। আমি তার পেটে অ্যাবস দেখানোর বিষয়টিতে বিশেষভাবে কাজ করেছি। কিন্তু আমরা একই সঙ্গে তার হাত এবং শরীরের অন্যান্য অংশ নিয়েও সমানভাবে কাজ করেছি।’

বার বার দেখো সিনেমাটি পরিচালনা করছেন নিত্য মেহরা। সিনেমায় ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। এছাড়াও রয়েছেন রাম কাপুর, রোহান জোশি। চলতি বছরের ৯ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top