সকল মেনু

শাকিব বললেন, ‘এখনো আমি সিঙ্গেল’ (ভিডিও)

21038_f-290x183বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : চরিত্রের প্রয়োজনে ক্যামেরার সামনে হরহামেশাই নায়িকাদের প্রেমে মজেছেন শাকিব খান। কিন্তু ক্যামেরার পেছনে? এখনো নাকি প্রেমের পথে পা মাড়াননি তিনি! যদিও চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেছে অনেকবার। তবে সব নাকচ করে শাকিব দাবি করেছেন, ‘এখনো আমি সিঙ্গেল’। শিকারির প্রচারণার অংশ হিসেবে গতকাল ফেসবুকে লাইভে এক ভক্তের প্রশ্নের জবাবে তিনি এমনটাই বলেছেন।

লাইভে শাকিবের সঙ্গে ছিলেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। ভিডিওতে ‘সিঙ্গেল’ শাকিবকে নিয়ে খুনসুঁটিতে মেতেছিলেন শ্রাবন্তী। শাকিব ভক্তদের শ্রাবন্তী বললেন, ‘শুনে নাও, তোমরা মেয়েরা যারা আছো। তোমরা সবাইতো এক্সাইটেড। এতো কিউট হিরো, তোমাদের চান্স আছে তাহলে।’

প্রায় ১১ মিনিটের লাইভে প্রায় বারো হাজারের মতো প্রশ্ন করেছিলেন ভক্তরা। তার মধ্যে নির্বাচিত কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন শাকিব-শ্রাবন্তী। তাদের দুইজনের কেমিস্ট্রি নিয়ে এক ভক্তের প্রশ্নের উত্তরে শাকিব বলেছেন, ‘শিকারি মুভিটা করার আগ থেকেই শ্রাবন্তীকে অনেক ভালো লাগে। তার অনেক সুন্দর সুন্দর মুভি দেখেছি। আর শ্রাবন্তী দেখতে কেমন সেটা আমার চেয়ে তো আপনারাই ভালো বলতে পারবেন। সি ইজ ভেরি কিউট। হট অ্যান্ড কিউট। ভেরি সেক্সি অ্যান্ড গর্জিয়াস। যতোদিন ওর সঙ্গে কাজ করেছি খুব এক্সাইটমেন্ট নিয়ে কাজ করেছি। চেষ্টা করেছি শ্রাবন্তীর সঙ্গে আমার কেমিস্ট্রিটা যেন অনেক ভালো হয়।’
21038_fশাকিব-শ্রাবন্তী জুটিকে আবার কবে অনস্ক্রিনে দেখা মিলবে? এমন প্রশ্নের উত্তরে শ্রাবন্তী বলেছেন, ‘খুব শিগগিরই আমাদের দেখতে পাবে। অনেকগুলো ছবিতে দেখতে পাবে।’
শাকিব ‘শিকারি’র প্রচারণায় বর্তমানে কলকাতায় অবস্থান করছেন। সেখান পত্রপত্রিকা আর টিভি চ্যানেলগুলো চষে বেড়াচ্ছেন এ ছবির প্রচারণায়।

আগামী ১২ আগস্ট কলকাতায় মুক্তি পাচ্ছে ছবিটি। বাংলাদেশে ‘শিকারি’ ছবিটি মুক্তি পায় গত ৭ জুলাই। ঈদের ছবি হিসেবে এখনো ছবিটি চলছে দেশের শতাধিক সিনেমা হলে।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি পরিচালনা করছেন কালকাতার জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমুখ।

ভিডিও লিংক:
https://www.facebook.com/eskaymovies/videos/1075093525860616/

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top