সকল মেনু

যুক্তরাষ্ট্রে বারে বন্দুকধারীর গুলিতে নিহত ১

US-shogfhj-290x151হটনিউজ২৪বিডি.কম : মার্কিন যুক্তরাষ্ট্রের ওহিও অঙ্গরাজ্যের একটি বারে বন্দুকধারীর গুলিতে অন্তত একজন নিহত ও আরো অনেকেই আহত হয়েছেন। স্থানীয় সময় রোববার রাত দুইটার দিকে এ ঘটনা ঘটেছে। স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, পুলিশ ও মেডিকেল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

স্থানীয় দৈনিক ডেটন ডেইলি নিউজ বলছে, ওহিওর হ্যামিলটনের বার ও নৈশক্লাবে হামলা চালিয়েছে বন্দুকধারী। এবিসি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, গোলাগুলিতে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে গুলিতে নিহত ব্যক্তির পরিচয় এখনো প্রকাশ করেনি স্থানীয় কর্তৃপক্ষ। তোলু অ্যাডেসা নামের এক প্রত্যক্ষদর্শী রুশ সংবাদমাধ্যম আরটিকে জানান, তিনি বারের ভেতরে ছিলেন। ঘণ্টাব্যাপি গোলাগুলিতে তিনি অন্তত ১৫ রাউন্ড গুলির শব্দ শুনেছেন। বেশ কয়েকজন অস্ত্রধারীকে দেখেছেন তিনি।

তবে স্থানীয় কিছু প্রতিবেদনে বলা হয়েছে, অন্তত দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। এ ছাড়া নিহত হয়েছেন একজন। এ ঘটনায় হতাহতের সংখ্যা আরো বাড়তে পড়ে বলে আশঙ্কা প্রকাশ করেছে স্থানীয় প্রশাসন। কর্তৃপক্ষ হ্যামিলটনের আশপাশের রাস্তা বন্ধ করে দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top