সকল মেনু

মেয়ের ‘বিকিনি’ বিতর্কে মুখ খুললেন শাহরুখ

srk-2_19322বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : ছোট ভাই আব্রামের সঙ্গে বিচে বিকিনি পরে একটি ছবি পোস্ট করেছে শাহরুখ কন্যা সুহানা। তাতেই খবরের হেডলাইনে উঠে আসে সে। শুরু হয় সুহানাকে নিয়ে রসালো জল্পনা। সে সময় পুরো ব্যাপার নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন বলিউডের বাদশা। তবে সম্প্রতি মেয়ের কাণ্ডে মুখ খুলেছেন তিনি। কিং খান বলেন, ‘পুরো ঘটনাটি নিয়ে চুপ থেকে আমি সুহানাকে সংবাদমাধ্যমের থেকে নয়, নিজের থেকে রক্ষা করছিলাম’।

সংবাদ মাধ্যমের এমন ব্যবহারে চরম ক্ষেপেছেন শাহরুখ। পরিষ্কার ভাষায় জানিয়েছেন, মানছি আমাদের পরিবার উদারমনস্ক, তবুও ১৬ বছরের সুহানার ছবি সংক্রান্ত বিষয়ে যখন নানা কথা উঠছিল, তখন মনে মনে খুব খারাপ লাগছিল। একই সঙ্গে তিনি বলেন, খবরের কাগজে এমন খবর দেখে সুহানাও খুব অশস্তিতে পড়েছিল।

এখানেই শেষ হয়। সেই সঙ্গে সাংবাদিকদের দিকে প্রশ্ন ছুড়ে দেন শাহরুখ। সুহানা আমার মেয়ে তাই সে বিকিনি পরলে খবরের শিরোনামে উঠে আসে। কিন্তু বিচে বিকিনি পরাটা খুব স্বাভাবিক। সুহানার মতো হাজার হাজার মেয়েরা পরে থাকে। তাহলে শুধুমাত্র ও কেন প্রচারে আসবে! কারণ ওর বাবা স্টার? মিডিয়ার কাছে কিং খানেই তাই অনুরোধ এমন ছোট ছোট ঘটনা বড় করবেন না প্লিজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top