সকল মেনু

গুম-খুনে র‌্যাব-পুলিশ জড়িত : খালেদা জিয়া

khaleda-ifter_18705হটনিউজ২৪বিডি.কম : বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন, বিএনপি নেতাকর্মীদের গুম-খুনের সঙ্গে র‌্যাব-পুলিশ জড়িত। তিনি বলেন, গুম-খুনে জড়িত র‌্যাব-পুলিশ সদস্যদের কোনো দিন ক্ষমা করা হবে না। একদিন না একদিন তাঁদের বিচার করা হবে। আজ বুধবার রাজধানীর গুলশানের একটি হোটেলে এক ইফতারে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগকে জালেম, খুনি, গুপ্তহত্যাকারী বলে অভিযোগ করে তিনি বলেন, শিগগিরই দুনিয়াতেই যেন আওয়ামী লীগের বিচার হয়, মানুষ যেন তা দেখতে পায়।

২০১৩ সাল থেকে শুরু হওয়া বিএনপির আন্দোলনে গুম ও খুন হওয়া দলীয় নেতা-কর্মীদের পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে খালেদা জিয়া আজ বুধবার সন্ধ্যায় ইফতার করেন। এতে ৩৮টি পরিবার অংশ নেয়। তিনি অভিযোগ করেন, ২০১৩ সালে বিএনপির আন্দোলন দমন করার জন্য সরকার গুম-খুন শুরু করেছিল।

বিএনপি চেয়ারপারসন বলেন, গণতান্ত্রিক অবস্থা ফিরে এলে গুম হওয়া ব্যক্তিদের খোঁজ করার চেষ্টা করা হবে। যেসব র‌্যাব ও পুলিশের সদস্য এসবের সঙ্গে জড়িত তাদের কোনো দিন ক্ষমা করা হবে না। তাঁদের বিচার একদিন না একদিন হবে। গুম হওয়ারা ফেরত না এলেও, বিচার পেলে পরিবারের স্বজনরা শান্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top