সকল মেনু

ঈদের ছুটিতে জরুরি সেবা চালু রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশ

Hasin-290x181হটনিউজ২৪বিডি.কম : আসন্ন পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে অর্থাৎ ১ থেকে ৯ জুলাই পর্যন্ত সরকারি জরুরি সেবাসমূহ চালু রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রীর। বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ নির্দেশ দেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (প্রশাসন) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির স্বাক্ষরিত এক পত্রে এ নির্দেশ প্রদান করা হয়। এতে বলা হয় পবিত্র ঈদুল ফিতর উদযাপনের লক্ষ্যে আগামী ১ থেকে ৯ জুলাই সরকারি ছুটিতে জনগণের দৈনন্দিন জীবনযাপন যাতে ব্যাহত না হয় সে লক্ষ্যে জরুরি ও অত্যাবশ্যকীয় নাগরিক সেবাসমূহ অব্যাহত রাখা আবশ্যক।

জরুরী সেবা হিসাবে চিকিৎসাসেবা, আইন-শৃঙ্খলা রক্ষা, দুর্যোগ মোকাবেলা, অগ্নিনির্বাপন, সড়ক/রেল, নৌ, আকাশ পথে যাতায়াত জরুরি ব্যাংকিং, পানি, বিদ্যুৎ, গ্যাসসহ বিভিন্ন ইউটিলিটি, বর্জ্য/পয়ঃনিষ্কাশন ইত্যাদি উল্লেখ করে সংশ্লিষ্ট মন্ত্রণালয়/বিভাগ/সংস্থাকে জনস্বার্থে নিজ নিজ অত্যাবশ্যক/জরুরি সেবাকার্যক্রম উক্ত সময়ে অব্যাহত রাখতে বিশেষ ব্যবস্থা গ্রহণ, গৃহীত কার্যক্রম এ কার্যালয়কে অবহিত করার জন্য বলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top