সকল মেনু

আসছে সুলতান, প্রচারণায় ব্যস্ত সালমান-আনুশকা

salmn-290x163বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : বলিউডসহ ভারতে এখন শুধু ‘সালমান’ ‘সালমান’ রব। কারণ সদ্য তার করা এক মন্তব্যে ঝড় বইছে গোটা ভারতে। নিজেকে ধর্ষিত নারীর সঙ্গে তুলনা করে দেশজুড়ে তুমুল আলোড়ন ফেলে দিয়েছেন তিনি। চারদিকে তাকে নিয়ে সমালোচনার অন্ত নেই। কিন্তু এতসব কিছু সামলিয়েও ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা ‘সুলতান’-এর প্রমোশন চালিয়ে যাচ্ছেন নিয়মিত। সম্প্রতি বেশকিছু টেলিভিশনের জনপ্রিয় শোগুলোতে হাজির হয়েছিলেন ‘সুলতান’-এর প্রমোশনে।

সুপারস্টার সালমান অভিনীত ছবি ‘সুলতান’ মুক্তি পাচ্ছে ঈদের দিনে। এরইমধ্যে ঈদের ছবিকে সামনে রেখে যে পরিমাণে প্রচার প্রচারণায় অংশ নেয়ার কথা তা হচ্ছে না। কারণ ‘সুলতান’-এর প্রচারণায় গণমাধ্যমে দেয়া এক বক্তব্যে সালমান ছবিটির শুটিংয়ের অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে পরিশ্রমের কথা তুলেন। আর এক পর্যায়ে পরিশ্রমের মাত্রা বোঝাতে নিজেকে ধর্ষিত নারীর সঙ্গে তুলনা করে সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিনত হন তিনি। এরপর আর ‘সুলতান’-এর প্রমোশনে অংশ নিতে দেখা যায়নি তাকে। তবে বেশকিছু টিভি শোতে ‘সুলতান’-এর প্রচারণায় অংশ নিয়েছেন তিনি।

বর্তমানে সালমান খান আছেন সুদূর স্পেনের মাদ্রিদ শহরে। সেখানে ‘আইফা অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি। দুই দিনব্যাপী ওই অনুষ্ঠান শেষে দেশে ফিরে আবার ঈদের ছবি ‘সুলতান’-এর প্রচারণায় অংশ নেয়ার কথা রয়েছেন তার।

তবে এরইমধ্যে জনপ্রিয় টিভি শো ‘সা রে গা মা পা’তে ‘সুলতান’-এর নায়িকা আনুশকাসহ হাজির হয়েছিলেন তিনি। সেখানে তার সঙ্গী ছিলেন মিকা সিং, প্রীতম, সাজিদ আলী এবং ওয়াজিদ আলী। এছাড়া কালারস টেলিভিশনের জনপ্রিয় শো ‘উদান’-এ সুলতানের প্রচারণায় অংশ নিয়েছেন সালমান খান। চলতি মাসেই অনুষ্ঠানগুলো প্রচার হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top