সকল মেনু

ইফতার পার্টিতে সালমানকে এড়িয়ে গেলেন ক্যাটরিনা

Salman-Kha-290x186বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : কথা ছিল, কংগ্রেস নেতা বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে সালমান খানের সঙ্গে দেখা যাবে রোমানিয়ান বান্ধবী লুলিয়া ভান্তুরকে। কিন্তু বাস্তবে দেখা গেল ভিন্ন দৃশ্য। লুলিয়া নয়, সালমানে সাথে পার্টিতে ছিলেন তার প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। তবে সেখানে সালমান ক্যাটরিনাকে স্বাগত জানালেও সালমানকে সম্পূর্ণ এড়িয়ে গেলেন নায়িকা। আর সেই দৃশ্য ধরা পড়ল সেখানে থাকা বিভিন্ন মিডিয়ার ক্যামেরাতে।

বাবা সিদ্দিকির এই আলোচিত ইফতার পার্টিতে বিভিন্ন রাজনীতিবিদের সমাবেশ বসে প্রতিবছর। তাদের সঙ্গে যোগ দেন বলিউড তারকারাও। আর প্রতিবছর এই পার্টির মধ্যমণি হয়ে থাকেন সালমান খান। এবার এই পার্টিতে নির্মাতা কবির খানের হাত ধরে উপস্থিত হলেন ক্যাটরিনা।

অনেকের আশা ছিল এই পার্টিতে সালমান লুলিয়াকে একসঙ্গে দেখে নতুন কোন জল্পনার জন্ম হবে। কিন্তু সালমানকে সেখানে একা দেখা গেল। এরপর ক্যাটরিনা পৌঁছানোর পর মিডিয়ার সমস্ত মনোযোগ কেড়ে নেন তিনি। অনেকের সঙ্গে হাত মেলালেও সালমানের সঙ্গে কথাও বলতে দেখা যায় নি ক্যাটরিনাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top