সকল মেনু

অরিজিত সিংহ, সেটা আবার কে : সালমান

salman-arijit_16701বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সালমান খান এবং অরিজিত সিংহের বিরোধ নিয়ে বেশ কিছু দিন ধরেই সরগরম বলিউড। সালমান নাকি চটে আছেন অরিজিতের ওপর! আর সেই কারণেই ‘সুলতান’ থেকে অরিজিতের গানটি বাদও দিয়ে দিয়েছেন। অরিজিৎ ফেসবুকে ক্ষমা চাওয়ার পরেই গোটা ব্যাপারটা সামনে আসে।

সম্প্রতি ‘সুলতান’-এর প্রচারে সাংবাদিকদের মুখোমুখি হন সালমান। অরিজিত প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে সবাইকে চমকে দিয়ে সল্লু বলেন, সেটা আবার কে! তাকে ফের প্রশ্ন করা হলে তিনি বলেন, ও সেই গায়কের কথা বলছেন!

বলিউডের অন্যতম সফল ‘ব্র্যান্ড’ অরিজিত সিংহের নাম জানেন না, এত কম জনপ্রিয় তিনি নন। সাম্প্রতিক কালে প্রায় ৬০ শতাংশ ছবিতেই যার গান শোনা যায়, সেই গায়ককে নাকি চিনতেই পারছেন না সালমান!

কিছুক্ষণ পরে অবশ্য গায়ককে ‘চিনতে’ পারেন সালমান। অরিজিতের গাওয়া ‘জগ ঘুমেয়া’ গানটি বাদ পড়ার প্রসঙ্গে তিনি বলেন, প্রত্যেক ছবিতেই একাধিক গায়ক গান গেয়ে থাকেন। কোনো গায়কের গাওয়া কোনো গানটি ছবির জন্য সেরা হবে তা ঠিক করেন ছবির পরিচালক এবং প্রযোজক। ছবিতে আমার ভয়েস ট্র্যাকও বাদ গিয়েছে। এতে মন খারাপ করার বা কষ্ট পাওয়ার কী আছে?

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top