সকল মেনু

আসলাম চৌধুরী ঋণখেলাপির ৮ মামলায় কারাগারে

 নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম, ঢাকা: ইসরায়েলের লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফাদির সঙ্গে বৈঠক ও সরকারকে উৎখাতের অভিযোগে গ্রেপ্তার বিএনপি নেতা আসলাম চৌধুরীকে ৩৬ কোটি টাকা ঋণখেলাপির আট মামলায় কারাগারে পাঠানো হয়েছে। এসব মামলায় তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে।

সোমবার চট্টগ্রাম মেট্রোপলিটন আদালতের ম্যাজিস্ট্রেট আবদুল কাদের শুনানি শেষে তাকে শ্যোন অ্যারেস্ট দেখিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালত সূত্র জানায়, ঋণখেলাপি ও চেক প্রতারণার অভিযোগে চট্টগ্রামের অর্থঋণ আদালতসহ বিভিন্ন আদালতে আসলাম চৌধুরীর বিরুদ্ধে ১৭টি মামলা করে পূবালী ব্যাংক কর্তৃপক্ষ। এর একটি মামলায় সীতাকুণ্ডে অবস্থিত তার মালিকানাধীন ৫ একর জায়গা ক্রোকের আদেশ দেন আদালত।

ইসরায়েলের লিকুদ পার্টির নেতা সাফাদির সঙ্গে বৈঠক ও সরকারের উৎখাতের অভিযোগে গত ১৫মে রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকা থেকে আসলাম চৌধুরীকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (উত্তর)। পরে ৫৪ ধারা ও রাষ্ট্রদ্রোহের এক মামলায় তাকে সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ডে নেয়া হয়। এরপর থেকে তিনি কারাগারে আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top