সকল মেনু

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা: ম্যাক্সিম ইন্ডিয়া

1_16570বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : এবার ‘বিশ্বের সেরা আবেদনময়ী নারী’র স্বীকৃতি পেলেন বলিউড অভিনেত্রী ও সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। আজ রবিবার ইয়াহু ডটকমে প্রকাশিত এক খবরে বলা হয়, ম্যাক্সিম ইন্ডিয়া ম্যাগাজিনের জরিপে ‘বিশ্বের সেরা আবেদনময়ী নারী’ হিসেবে নির্বাচিত হয়েছেন সম্প্রতি বলিউড পেরিয়ে হলিউডে পাড়ি জমানো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

ম্যাক্সিমের ২০১৬ জুন-জুলাই ইস্যুতে কভারগার্ল পিগি চপস। কালো সুইমস্যুট ও পনিটেইলে ম্যাগাজিনের কভারে দেখা গেছে তাকে। ছবি তুলেছেন নিক স্যাগলিম্বেনি। আর হেয়ারস্টাইল করেছেন টেড গিবসন। ম্যাক্সিম ম্যাগাজিনে ১০০ আবেদনময়ীর তালিকায় স্থান পাওয়ার বিষয়টি প্রিয়াঙ্কা চোপড়ার জন্য এবারই প্রথম নয়। এর আগে ২০১১ ও ২০১৩ সালে দর্শকের ভোটে এই তালিকায় স্থান পান সাত খুন মাফ খ্যাত অভিনেত্রী।

বর্তমানে হলিউড ছবি ‘বেওয়াচ’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এতে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে। ছবিটিতে প্রিয়াঙ্কা ছাড়াও আরও রয়েছেন ডোয়াইন জনসন, পামেলা অ্যান্ডারসন, জ্যাক এফরন প্রমুখ। সবকিছু ঠিক থাকলে ২০১৭ সালের ১৯ মে ছবিটি মুক্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top