সকল মেনু

হিগুইনের জোড়া গোলে সেমিতে আর্জেন্টিনা

04-argentina_16405খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : ভেনিজুয়েলার বিরুদ্ধে প্রথম থেকেই খেললেন লিওনেল মেসি। নিজে গোল করলেন এবং করালেন। আর্জেন্টিনা অধিনায়কের দুর্দান্ত নৈপুণ্যে ভেনিজুয়েলাকে হারিয়ে কোপা আমেরিকার সেমি-ফাইনালে উঠেছে মেসির আর্জেন্টিনা।

গ্রুপ পর্বে অপরাজিত থাকা ভেনিজুয়েলাকে কোয়ার্টার-ফাইনালে ৪-১ গোলে হারায় কোপা আমেরিকার ১৪ বারের চ্যাম্পিয়নরা। প্রথমার্ধেই জোড়া গোল করেন আর্জেন্টিনার হিগুইন। দ্বিতীয়ার্ধে মেসি আর এরিক লামেলার গোলে ব্যবধান বাড়ায় অর্জেন্টিনা।

ভালো কয়েকটি সুযোগ অবশ্য পেয়েছিল ভেনিজুয়েলা। বল পোস্টে লাগায় ভেনিজুয়েলা একটি গোল বঞ্চিত হয়। অদ্ভুত পেনাল্টিতে নষ্ট হয় আরেকটি সুযোগ। আর আর্জেন্টিনা গোলরক্ষক সের্হিও রোমেরোও ছিলেন দারুণ তৎপর। তবে রক্ষণভাগের দুর্বলতার জন্যই শক্তিশালী আর্জেন্টিনার সঙ্গে পেরে উঠেনি দক্ষিণ আমেরিকার অপেক্ষাকৃত দুর্বল দলটি।

ফক্সবরোর জিলেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় আজ রবিবার ভোর ৫টায় শুরু হওয়া ম্যাচে টুর্নামেন্টে প্রথমবারের মতো একাদশে ছিলেন মেসি।

আগামী বুধবার সকালে হিউস্টনে প্রথম সেমি-ফাইনালে স্বাগতিক যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে ২৩ বছর পর বড় কোনো শিরোপা জয়ের লক্ষ্যে এগিয়ে চলা আর্জেন্টিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top