সকল মেনু

শিবিরের নেতা-কর্মীরাই এসপির স্ত্রীকে নৃশংস ভাবে হত্যা করেছে : বাণিজ্য মন্ত্রী

eb30f044-58b7-4b7d-99db-c74106a0d91c (1)ভোলা প্রতিনিধি : বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, জামায়াত-শিবিরের নেতা-কর্মীরাই এসপির স্ত্রীকে নৃশংস ভাবে হত্যা করেছে। যতোগুলো ঘটনা ঘটেছে আইনশৃংলা বাহিনী তা দক্ষতার সাথে উদঘাটন করছে। কিন্তু বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া আওয়ামী লীগকে দোষারোপ করে তিনি মূলত জঙ্গীদের সমর্থন দিয়েছে। যারাই ঘটনাগুলো ঘটিয়েছে তাদেরই পক্ষ নিয়েছে। জঙ্গী নামে যারা ধরা পড়ছে তারা জামায়াত-শিবির। আজ শনিবার বেলা ১১টায় ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভোলা জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, যারা রাজনৈতিক ভাবে ২০১৩ ও ১৪ সালে ক্ষমতাসীন দলকে ক্ষতি করার চেষ্টা করেছিলো তারা পরাজিত হয়েছে। রাজনৈতিক ভাবে পরাজিত হয়ে তারা (বিএনপি) এখন ঘুপ্ত হত্যার পথ বেছে নিয়েছে এবং এমন ভাবে টার্গেটেড ক্লিন করে ধর্মযাযক, পুরোহিত, বিদেশীকে হত্যা করা হয়। যারা এসব ঘটনা ঘটাচ্ছে তাদের পক্ষ নিয়েছে খালেদা জিয়া। আমরা এ ব্যাপারে সচেতন।
তোফায়েল আহমেদ বলেনে, বর্তমানে বাংলাদেশের মধ্যে ভোলার আইন শৃংখলা সব চাইতে ভালো। ভোলাবাসী খুবই শান্তিতে রয়েছে। তবে ভোলার সবচেয়ে বড় সমস্যা হল মাদক। এ জন্য তিনি ভোলার প্রশাসনের ব্যর্থতাকে দায়ী করে ভোলার ডিবি পুলিশের ওসি মোবাশ্বের আলীকে বদলির নির্দেশ দেন। এ সময় ভোলা শহরের বাসষ্ট্যান্ডসহ বিভিন্ন স্পটে ইজি বাইক, আলফা, মাহেন্দ্র বা অটোরিক্সা থেকে চাঁদাবাজি বন্ধের নির্দেশ দিয়েছেন। এছাড়াও মন্ত্রী ভোলার সাব রেজিস্টার অফিসে চাঁদাবাজি বন্ধে জড়িততাদের বিরুদ্ধে ব্যবস্থাসহ অফিস স্থান্তর করার জন্য কঠোর নির্দেশ দিয়েছেন। এসময় তিনি ভোলা ইলিশা নদী ভাঙ্গন রোধে প্রতিদিন ১০ হাজার জিও ব্যাগ ভর্তি বালুর বস্তা দিয়ে ডাম্পিং করার জন্য নির্দেশ দেন।
ভোলা জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিনের সভাপতিত্বে আইন শৃংখলা সভায় প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ জেলা পরিষদের প্রশাসক আব্দুল মমিন টুলু, পৌর মেয়র মনিরুজ্জা¤œ মনির, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলাদর, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সুশিল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top