সকল মেনু

আশিকি ৩-এ সিদ্ধার্থ-আলিয়া

alia-shidharth0_12203বিনোদন ডেস্ক ॥ হটনিউজ২৪বিডি.কম : বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘আশিকি’র পরবর্তী সংস্করণ ‘আশিকি ৩’-এ কেন্দ্রীয় চরিত্রে কারা অভিনয় করছেন তা নিয়ে অনেকদিন থেকেই চলছে জল্পনা কল্পনা। অবশেষে প্রযোজক মুকেশ ভাট জানালেন প্রধান দুই চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটকে।
সবকিছু ঠিক থাকলে এটি হবে একসঙ্গে সিদ্ধার্থ-আলিয়া জুটির তৃতীয় সিনেমা। এর আগে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এবং ‘কাপুর অ্যান্ড সন্স’ সিনেমায় দেখা গেছে তাদের।

আশিকি ৩-এ সিদ্ধার্থ এবং আলিয়ার চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে মুকেশ ভাট বলেন, ‘হ্যাঁ, এটি সত্য। আমরা সিনেমার জন্য সিদ্ধার্থ এবং আলিয়াকে চুক্তিবদ্ধ করেছি। তারা চরিত্রর জন্য সম্পূর্ণ উপযুক্ত। আমরা যখন সিনেমা নির্মাণ করি তখন উপযুক্ত অভিনয় শিল্পীদের বেছে নেই। তারা দুজনই উপযুক্ত।

রোমান্টিক-ড্রামা ঘরানার আশিকি ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পেয়েছিল ১৯৯০ সালে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল রায় ও আনু আগারওয়াল। বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল সিনেমাটি। এরপর ২০১৩ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা ‘আশিকি ২’। সিনেমাটি পরিচালনা করেন মুহিত সুরি এবং এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর।

এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটিও পরিচালনা করবেন মুহিত সুরি। সিনেমাটির শুটিং কবে নাগাদ শুরু হবে? এমন প্রশ্নের জবাবে মুকেশ ভাট বলেন, আমরা এখন শুটিংয়ের তারিখ এবং অন্যান্য বিষয় নিয়ে কাজ করছি। কবে নাগাদ শুটিং শুরু করব তা সে বিষয়ে খুব শিগগিরই সিদ্ধান্ত নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top