সকল মেনু

ডিআরইউ’র ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন

DRU1464243028হটনিউজ২৪বিডি.কম : জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, বেলুন, পায়রা উড়িয়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় ডিআরইউ’র প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন সংগঠনের বর্তমান সভাপতি জামাল উদ্দিন এবং সাধারণ সম্পাদক রাজু আহমেদ। এ সময় ডিআরইউ’র অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এরপর বেলা সাড়ে ১১টায় ডিআরইউ থেকে বের হয় এক বর্ণাঢ্য র‌্যালি। র‌্যালিটি মুক্তিযুদ্ধ জাদুঘর-জাতীয় প্রেসক্লাব হয়ে পুনরায় ডিআরইউতে গিয়ে শেষ হয়। দুপুর ১২টায় ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সন্ধ্যা ৭টায় থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার ডিআরইউ ক্যাম্পাস আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে।

রাজধানী ঢাকায় সকল গণমাধ্যমে কর্মরত রিপোর্টারদের অধিকার আদায়, পেশাগত উন্নতি আর মর্যদা প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৯৫ সালের ২৬ মে ডিআরইউ’র জন্ম হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন শফিকুল কবির।

প্রতিষ্ঠার পর থেকে সম্পূর্ণ অরাজনৈতিক এ সংগঠনটি দেশে সুষ্ঠু সাংবাদিকতার বিকাশে এবং রিপোর্টারদের স্বার্থ রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। সংগঠনের বর্তমান সভাপতি এবং সাধারণ সম্পাদক দিবসটি উপলক্ষে সকল সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top