সকল মেনু

চট্টগ্রামে আজ কেন্দ্রীয় ১৪ দলের সমাবেশ

14-dal_11365হটনিউজবিডি.কম : বিএনপি-জামায়াত জোটের অব্যাহত গুপ্তহত্যা ও সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় ১৪ দলের এক সমাবেশ আজ সোমবার বিকেল ৩টায় লালদিঘী ময়দানে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়ে বলা হয়, জঙ্গিবাদী তৎপরতা, গণতন্ত্র, উন্নয়ন স্থিতিশীলতা ও ইসরাইলের গোয়েন্দা সংস্থা মুসাদের সাথে দেশবিরোধী চক্রান্ত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে নির্লজ্জ মিথ্যাচারের প্রতিবাদে এই গণসমাবেশের আয়োজন করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ১৪ দলের নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী গণ সমাবেশে সভাপতিত্ব করবেন। আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

এছাড়াও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুঁইয়া ডাবলু, সাম্যবাধী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বাংলাদেশ তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশর মাইজভান্ডারী এমপি, জাতীয় পার্টি জেপি সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম প্রমুখ উপস্থিত থাকবেন

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top