সকল মেনু

এক বিজ্ঞাপনে গায়ক-ক্রিকেটার-নায়ক-নায়িকা একসাথে

All-bg20160522152107স্টাফ করেসপন্ডেন্ট ॥ হটনিউজ২৪বিডি.কম : সংগীতশিল্পী, ক্রিকেটার, নায়ক, নায়িকা- মোটা দাগে তাদের পরিচিতি এমনটাই। তিন অঙ্গনের এই চার তারকা মিলেছেন একসূত্রে। শাফিন আহমেদ, সাব্বির রহমান, নিরব ও পিয়া বিপাশা মডেল হয়েছেন একটি বিজ্ঞাপনচিত্রে।

‘মাইলস’ ব্যান্ডের ভোকালিস্ট শাফিন আহমেদ নাটকে অভিনয় করলেও বিজ্ঞাপনচিত্রে মডেল হচ্ছেন প্রথম। তার সঙ্গে আছেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির, নায়ক-মডেল নিরব ও মডেল-অভিনয় শিল্পী পিয়া বিপাশা। নিরব জানান, এটি যমুনা ফিউচার পার্ক শপিং সেন্টারের বিজ্ঞাপন। এখানে এই চার তারকাকে দেখানো হচ্ছে নিজেদের চরিত্রেই।

যমুনা ফিউচার পার্কে শপিংয়ের জন্য ঢুকে ক্ষণে ক্ষণে বিস্মিত হচ্ছেন তিন সুন্দরী তরুণী। কারণ একটু পর পর ওরা দেখতে পাচ্ছে সেলিব্রেটিদের। এমনই কনসেপ্ট নিয়ে তৈরি হচ্ছে টিভিসিটি। তিন তরুণীর ভূমিকায় থাকছেন উঠতি তিন মডেল। তারা হলেন মিম, মিলা ও মৌরী।

নিরব বলেন, ‘আমরা চার ঘরানার চারজন একসঙ্গে কাজ করছি এবারই প্রথম। বিশেষ করে শাফিন ভাইয়ের গান শুনে বড় হয়েছি। আর এখন তার সঙ্গে ক্যামেরার সমানেও দাঁড়ালাম। ভাবতেই ভালো লাগছে।’

বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন হাসান তৌফিক অঙ্কুর। যমুনা ফিউচার পার্কে এর দৃশ্যধারণ শুরু হয়েছে শনিবার (২১ মে)। শাফিন আহমেদ, সাব্বির ও পিয়া বিপাশার অংশের কাজ শেষ। রোববার (২২ মে) ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন নিরব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top