সকল মেনু

ঐশ্বরিয়া-অভিষেকের সংসারে ভাঙনের সুর

aishwarya-rai-bg20160522091107বিনোদন ডেস্ক ॥ হটনিউজ২৪বিডি.কম : বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। অভিনয় জীবনের পাশাপাশি সংসার জীবনও বেশ ভালো কাটছিলো এই তারকা দম্পতির। কিন্তু হঠ‍াৎ করেই তাদের সংসারে ভাঙনের সুর বাজছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

সম্প্রতি ‘সর্বজিৎ’ ছবির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পুরো বচ্চন পরিবার। স্বাভাবিকভাবেই সাংবাদিকদের ক্যামেরার ফোকাস ছিলো ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির দিকে। কিন্তু এখানেই বাঁধে বিপত্তি। ঐশ্বরিয়ার সঙ্গে কয়েকটি ছবি তোলার পরই তার কাছ থেকে দূরে সরে যান অভিষেক। ঐশ্বরিয়া অভিষেককে ডাকলেও তাকে এড়িয়ে যান বলিউডের এই অভিনেতা।

এখানেই শেষ নয়, মিডিয়ার বহু ডাকাডাকির পর ঐশ্বরিয়ার সঙ্গে ছবি তুলতে রাজি হন অভিষেক। কিন্তু এরপর যখন আলোচিত্রীরারা ঐশ্বরিয়াকে পোজ দেওয়ার জন্য বলেন অভিষেক রাগ হয়ে বলে ওঠেন শুধু ওর (ঐশ্বরিয়া) ছবি তুলুন। এ কারণে মিডিয়ার সকলের সামনে বেশ অস্বস্তিতে পড়তে হয় ৪২ বছর বয়সী এই অভিনেত্রীকে। এ সময় মুখে হাসি ধরে রাখলেও এ সুন্দরীর যে মন খারাপ ছিলো, তা স্পষ্ট ফুটে উঠেছিলো তার চেহারায়।

এই ঘটনার পরই বলিউড মহলে তাদের বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়েছে। অনেকে বলছেন, অভিষেকের এড়িয়ে যাওয়ার কারণ হলো তার অহংকার। ক্যারিয়ারে মোটেও ভালো সময় যাচ্ছে না অভিষেকের। এ দিকে বিরতি থেকে ফেরার পর একের পর এক ছবির প্রস্তাব পাচ্ছেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী। এ ছাড়া দলবীর কৌরের চরিত্রের জন্য সমালোচকদের প্রশংসাতেও ভাসছেন ঐশ্বরিয়া। আর এতেই শুরু হয়েছে তাদের স্নায়ুযুদ্ধ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top