সকল মেনু

বাগেরহাটে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

৭নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৮ মে : বাগেরহাট সদর উপজেলায় বাসের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। নিহত মোল্লা ওমর আলী (৫২) জেলা সদর পুলিশ ফাঁড়িতে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

মঙ্গলবার সকালে উপজেলাধীন বাগেরহাট-খুলনা মহাসড়কের জেলা নির্বাচন অফিসের সামনে এ ঘটনা ঘটে। তিনি গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার মধ্য বনগ্রামের মোল্লা লুৎফর রহমানের ছেলে।

বাগেরহাটের পুলিশ সুপার মো. নিজামুল হক মোল্যা জানান, সকাল ১০টার দিকে পুলিশ সদস্য ওমর আলী বাইসাইকেলে করে অফিসে যাচ্ছিলেন। এ সময় ওই সড়কের জেলা নির্বাচন অফিসের সামনে যাত্রীবাহী একটি বাস বাইসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে তাকে জেলা সদর হাসপাতালে নেয়া হয়। আশংকাজনক অবস্থায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট ট্রাফিক পুলিশের পরিদর্শক আব্দুল হালিম চৌধুরী জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top