সকল মেনু

যশোরে সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য কর্মকর্তার মৃত্যু

0e11113a-596f-459f-9242-b839e60edf3cযশোর প্রতিনিধি: স্বাস্থ্য অধিদপ্তরের সহকারি পরিচালক (শিক্ষা) ও যশোর ২৫০ শয্যা হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ডা. হাসান আল মামুন আজ সকালে যশোর শহরের বিসিএমসি কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় মারাগেছেন।
যশোর কোতোয়ালী এস আই নাহিয়ান জানান, ডা. হাসান আল মামুন আজ সকাল ৮ টার দিকে শহরের বিসিএমসি কলেজে যান। তিনি কলেজের সামনের রাস্তা পার হবার সময় রাস্তার মাঝপথে খেয়াল করেন একটি পরিবহনের বাস আসছে, এ সময় হঠাৎ পিছনে আসেন, তক্ষুনি এক ইজিবাইক থেকে একটি ইজিবাইক এসে তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরতর জখম হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যান। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেয়ার চেষ্টা করা হলেও যশোর এয়ারপোর্টে হেলিকপ্টারে ওঠার অগে তিনি মারাযান। যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন কনসালটেন্ট ডা. ওবায়দুল কাদের জানান, মাথায় গুরতর আঘাত পাওয়ার কারণেই ডা. হাসান আল মামুনের মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top