সকল মেনু

ফুলপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় দফাদার খুন

1458915108নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ২৬ মার্চ : ময়মনসিংহের ফুলপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় খুন হলেন এক গ্রাম পুলিশ ( দফাদার)। ভাইটকান্দি ইউনিয়নের নারকেলি গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ইদ্রিস আলী (৫৫)। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারিকেলি দাখিল মাদ্রাসা কেন্দ্রে আব্দুল মজিদ ৩ ভোটের ব্যবধানে পরাজিত হয়ে পুনরায় ভোট গণনার দাবি করে নিজেরাই ভোট গণনা করতে চায়। এ নিয়ে পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল মজিদের সমর্থকদের সাথে দায়িত্বরত গ্রাম পুলিশ ইদ্রিস আলীর কথা কাটাকাটি হলে তাকে হত্যার হুমকি দেয়া হয়।  বিষয়টি  ইদ্রিস আলী থানা পুলিশকে অবহিত করেন।

এ ঘটনার জেরে বৃহস্পতিবার গভীর রাতে আব্দুল মজিদের লোকজন গ্রাম পুলিশ ইদ্রিস আলীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। শুক্রবার সকালে বাড়ির কাছে গাছে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। নিহতের গায়ে বেশ কিছু আঘাতের চিহ্ন ছিল।

পরিবারের সদস্যদের অভিযোগ, পরাজিত মেম্বার প্রার্থী আব্দুল মজিদের লোকজন রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করে গাছে লাশ ঝুলিয়ে রাখে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ মোল্লা জানান, ইদ্রিস আলী বিজয়ী মেম্বার প্রার্থী নূরুল হকের সাথে নির্বাচনী কাজ করায় বিরোধটি প্রকাশ্য রূপ নেয়। পুলিশের ধারাণা পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ঘটনায় পুলিশ আব্দুল মজিদের ভাই শাজাহান, ছেলে মাহমুদুল, স্থানীয় সুরুজ্জামান ও মাহবুবকে আটক করেছে।  এ ব্যাপারে নিহতের ছেলে আশিকুল ইসলাম বাদী হয়ে ফুলপুর থানায় হত্যা মামলা দায়ের করে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top