সকল মেনু

সিলেট সদর উপজেলায় ৫০ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

৮.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২০ মার্চ : সিলেট সদর উপজেলার ৫০টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ  হিসাবে  চিহ্নিত করা হয়েছে। এছাড়া ৪৫ কেন্দ্রকে সাধারণ হিসেবে চি‎হ্নিত করেছে পুলিশ প্রশাসন। এসব কেন্দ্রে প্রশাসনের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। আগামী মঙ্গলবার এ উপজেলার ৮ ইউনিয়নের ৯৫টি কেন্দ্রের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ সংবাদ মাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনের চাহিদা অনুযায়ী প্রতিটি কেন্দ্রে তিনজন করে পুলিশ ফোর্স দেয়ার কথা। তবে মহানগর পুলিশের পক্ষ থেকে ঝুঁকিপূর্ণ ৫০টি ও সাধারণ ৪৫টি কেন্দ্রে ছয়জন করে পুলিশ সদস্য মোতায়েন রাখা হবে। এ ছাড়া প্রতি তিনটি কেন্দ্রে একটি করে মোবাইল টিম ও প্রতি ইউনিয়নে একটি করে স্ট্রাইকিং ফোর্স থাকবে। পাশাপাশি বিজিবি, র্যা ব সদস্য ও আনসার সদস্যরা নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করে যাবে। একই সঙ্গে একটি বিশেষ স্ট্রাইকিং ফোর্স পুলিশ লাইনে সার্বক্ষণিক মোতায়েন থাকবে। নির্বাচনে সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পুলিশ কমিশনার নিজে মনিটরিংয়ের করবেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top