সকল মেনু

তিস্তা নদীর পানি প্রবাহ স্বাভাবিক রাখার দাবিতে মানববন্ধন

32.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৫ মার্চ :  তিস্তা নদীর পানি প্রবাহ স্বাভাবিক রাখার দাবিতে গাইবান্ধার সুন্দরগঞ্জে হাটু পানিতে দাঁড়িয়ে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

সোমবার হরিপুর তিস্তা ঘাট এলাকায় প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ জোট ও বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা)আয়োজনে এবং রুরাল প্লানিং অ্যান্ড ডেভেলপমেন্টাল অর্গানাইজেশনের (আরপিডিও) ব্যবস্থাপনায় আন্তর্জাতিক নদী রক্ষা দিবসে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নাব্য হারিয়ে যাওয়া তিস্তা নদীর ওপাড় থেকে ওপাড় পর্যন্ত মানববন্ধনে বক্তব্য রাখেন আরপিডিওর নির্বাহী পরিচালক এমদাদুল হক নাদিম, নদী বাঁচাও, তিস্তা বাঁচাও আন্দোলনের নেতা ছাদেকুল ইসলাম দুলাল, বেলার বিভাগীয় সমন্বয়কারী তন্ময় সান্যাল, নদী সংরক্ষণ জোটের সাধারণ সম্পাদক শ্যামল দাস, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মিয়া, ওয়াহেদ মিয়া, জেলেনী কর্ণিকা রানী প্রমুখ। বক্তারা পরিবেশ ও জীব ও বৈচিত্র রক্ষা করাসহ তিস্তা নদীতে পানির ন্যায্য হিস্যা নিশ্চিত করণ ও ড্যাম নির্মাণের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top