সকল মেনু

সব বয়সের মানুষের খেলাধুলা করা প্রয়োজন- হুইপ ইকবালুর রহিম

indexদিনাজপুর থেকে মো. নুরুন্নবী বাবু: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, খেলা ও শিক্ষা হলো একে অপরের পরিপূরক। শারীরিক ও ও মানসিক বিকাশ গঠনের মাঝে সেতুবন্ধন হলো ক্রীড়া। তাই সব বয়সের মানুষের খেলাধুলা করা প্রয়োজন। আজ রোববার দিনাজপুর জিমিন্যাসিয়ামে জেলা প্রশাসন দিনাজপুর এর আয়োজনে দিনাজপুর ব্যাডমিন্টন ফাউন্ডেশন এর সহযোগিতায় জেলা প্রশাসন ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৬ চূড়ান্ত খেলা এবং সমাপনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
দিনাজপুরের জেলা প্রশাসক মীর খায়রুল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, দিনাজপুর ব্যাডমিন্টন ফাউন্ডেশনের সভাপতি ডাঃ মোঃ আমির আলী, দূর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা দিনাজপুরের উপ-পরিচালক মোঃ আব্দুল করিম। স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট উপ-কমিটির আহবায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবু রায়হান মিঞা। সঞ্চালকের দায়িত্ব পালন করেন উপ-কমিটির সদস্য সচিব সাজেদুর রহমান শিলু। চূড়ান্ত খেলা চ্যাম্পিয়ন হন জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও তার সহযোগী কলিম উদ্দিন এবং রানার্স আপ হয় দিনাজপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল কাদির ও তার সহযোগী আতাউর রহমান রুবেল। এছাড়া প্রীতি ম্যাচে চ্যাম্পিয়ন হন হুইপ ইকবালুর রহিম এমপি ও তার সহযোগী আতাউর রহমান রুবেল এবং রানার্স আপ হয় জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও পুলিশ সুপার মোঃ রুহুল আমিন। খেলে শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উলে¬খ্য জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৬’তে ২০টি দল অংশগ্রহণ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top