সকল মেনু

সে দেশের গণতন্ত্র শক্তিশালী হয় না – তথ্য উপদেষ্টা

index যশোর প্রতিনিধি: প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরি বলেছেন যতদিন সাংবাদিক হত্যার বিচার হবেনা ততদিন আমরা সাংবাদিক হত্যার বিচার দাবি করে যাবো। তিনি বলেন সাংবাদিকরা তাদের স্বাধীন মত প্রকাশের স্বাধীনতা না পেলে সে দেশের গণতন্ত্র শক্তিশালী হয় না।  সোমবার বিকেলে তিনি যশোর প্রেসক্লাবে যশোর সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে একথা বলেন। তথ্য উপদেষ্টা বলেন, আজ বাংলাদেশ এগিয়ে চলেছে। তাই সাংবাদিকদেরও দেশের এই এগিয়ে চলার সাথে সামিল হতে হবে দেশ উন্নয়নে সাংবাদিকদের ঘটন মুলক ভুমিকা রাখতে হবে। তিনি বলেন বিগত চল্লিশ বছরে কোন সরকারই সাংবাদিকদের কল্যানে কাজ করেনি।

তিনি বলেন বর্তমান সরকারই সাংবাদিকদের জন্য কল্যান তহবিল গঠন এবং সাংবাদিক সহাযতা দেবার ব্যবস্থা করেছে। ইকবাল সোবহান চৌধুরি বলেন, দেশে উন্নয়ন একটি মহল সহ্য করতে পারছে না। তারা সরকারের বিরুদে।দ নানা অপপ্রচার ওষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এই সকল ষড়যন্ত্র থেকে সকল সাংবাদিককে সজাগ থাকতে তিনি সকলের প্রতি আহ্বান জানান। এরপর তিনি যশোর প্রেসক্লাবের বিভিন্ন উন্নয়ন ঘুরে দেখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top